শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু
লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের পাটগ্রামে ট্রাকচাপায় এক শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের পাটগ্রাম পৌরসভার সাহেবডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফতাব উদ্দিন খান পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের পানবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার জোংড়া ইউনিয়নের মমিনপুর বাঁশকাটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে আফতাব উদ্দিন খান মোটরসাইকেলে করে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় মহাসড়কের সাহেবডাঙ্গাপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়েন তিনি। এ সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা সোয়া সাতটার দিকে তার মৃত্যু হয়।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply